ভিডিও

নাটোরে প্রাইভেট কার ও মিনি ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ৬ চোরাকারবারি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : তোষক বানিয়ে পাচারের সময় নাটোরে একটি ট্রাক ও প্রাইভেট কার থেকে দেড় মণ গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক করা হয়েছে ৬ মাদক কারবারিকে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক জিললুর রহমান জানান, গোপন সূত্রে তারা সংবাদ পান অভিনব কায়দায় একটি ট্রাক ও প্রাইভেট কারযোগে জেলার বনপাড়া দিক থেকে বিপুল পরিমাণ মাদক নিয়ে নাটোরের দিকে যাচ্ছে।

এমন তথ্যের ভিত্তিতে মাদকদ্যব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহীর একটি গোয়েন্দা টিম গতকাল শনিবার রাত ৯টার দিকে নাটোর সদর উপজেলার হয়বতপুর বাজারে নাটোর-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়। এসময় নাটোরমুখী ওই মিনি ট্রাক ও প্রাইভেট কার চেকপোস্ট সামনে এলে তাকে চ্যালেঞ্জ করা হয়।

এক পর্যায়ে যানবাহন দুটিতে তল্লাশি চালিয়ে তোষকের আদলে বানানো ৩টি প্যকেট থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় কুড়িগ্রামের নুরুল আমিন, নাজমুল হক, নজরুল ইসলাম, এরশাদুল হক ও রংপুরের বকুল নামে ৬ মাদক কারবারিকে। পরে তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

দীর্ঘদিন যাবত এই চক্রটি আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কায়দায় মাদক পাচার করে আসছিল বলে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক জিললুর রহমান।

এর আগের দিন নাটোরের সিংড়ায় একটি মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৪ কেজি গাঁজাসহ আশরাফুল এবং নাটোর শহরে ধানের বস্তা থেকে ৬ কেজি গাজাসহ মিঠু নামে অপর এক চোরাকারবারিকে আটক করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS